আমি কাউকে মুহতামিমের দায়িত্ব দেইনি: আল্লামা শফী



ফাইল ছবি।
সিএনবাংলাদেশ ডেস্ক :

চট্টগ্রামের হাটহাজারী মাদরাসার বর্তমান নায়েবে মুহতামিম আল্লামা জুনায়েদ বাবুনগরীকে সরিয়ে অপর একজনকে পদ দেওয়া হবে এমন খবরে উত্তেজনা তৈরি হওয়ার প্রেক্ষিতে অবশেষে মুখ খুলেছেন মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী। তিনি বলেছেন, আমি কাউকে মুহতামিমের (মহাপরিচালক) দায়িত্ব বুঝিয়ে দেইনি।

শনিবার রাতে মুমূর্ষু অবস্থায় আল্লামা শাহ আহমদ শফী ২মিনিট ৫ সেকেন্ডের একটি ভিডিও বার্তায় এ কথা জানান।

মুসল্লিদের উদ্দেশে আল্লামা শফি বলেন, আমার মুহতামিমের সময়ের মধ্যে কি লাভ হলো, আপনারা সবাই জানেন, পুরা দুনিয়া জানে। সারা জিন্দেগী মাদরাসার জন্য কুরবান দিয়েছি। মাদরাসার জিম্মাদারি (দায়িত্বে) আমি এখনো আছি। আমার অবর্তমানে কে জিম্মাদারির দায়িত্ব নেবে সেটা মাদরাসার শুরা (পরিচালনা) কমিটি করবে। আমি কাউকে জিম্মাদারি (দায়িত্বে) দেইনি। কাউকে নায়েবে মুহতামিম করিনি, কাউকে ভারপ্রাপ্ত মুহতামিমের দায়িত্বও দেইনি। যেগুলো শুনতেছেন সবগুলো গুজব। আমি সবাইকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি। আমার জন্য দোয়া করবেন।

হাটহাজারী মাদরাসার বর্তমান নায়েবে মুহতামিম আল্লামা জুনায়েদ বাবুনগরীকে সরিয়ে অপর একজনকে নায়েবে মুহতামিমের পদ দেওয়া হবে এমন একটি খবর শুক্রবার রাত থেকে মুখে মুখে প্রচার হয়ে পড়লে শনিবার সকাল থেকে স্থানীয় দুই পক্ষের শত শত সাধারণ মুসল্লি মাদরাসায় জড়ো হলে দিনভর উত্তেজনা বিরাজ করে। অবশেষে রাতে আল্লামা শফির দেয়া ভিডিও বার্তায় পরিস্থিতি আপাতত শান্ত হলেও ভেতরে ভেতরে দুই পক্ষের উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

শেয়ার করুন!