সিলেটে নগরীতে সাবেক ছাত্রদল’র উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ



স্টাফ রির্পোটার :

করোনা মহামারীর সংক্রমণ ঠেকাতে দেশে চলমান লকডাউনে থাকা দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন ইউরোপের বিভিন্ন দেশে অবস্থানরত সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে প্রাক্তন ছাত্রদল নেতৃবৃন্দের সংগঠন ‘সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপ’ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে নগরীর দেড় শতাধিক পরিবারের মাঝে এই সব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (১৭ মে) নগরীর পাঠানটুলাস্থ একটি অভিযাত সেন্টারে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রীর প্যাকেট তুলে দেন ছাত্রদল ও যুবদল নেতৃবৃন্দ।

সাবেক ছাত্রদল নেতা আফসর খানের পরিচালনায় অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহেদ আহমদ চমন, জেলা যুবদল আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য রায়হান আহমদ, মাসুক আহমদ ও আমিনুল ইসলাম আমিন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মির্জা সম্রাট, নাসির উদ্দিন রহিম ও এস এম পলাশ, যুবদল নেতা এনামুল হক সোহেল, আবির হাসান মোহিন, খন্দকার মনিরুজ্জামান মনির, ফাহিম চৌধুরী, জামিল আহমদ, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি মাসরুর রাসেল, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে রাহাত আহমদ টিপু, হিবজুর বিশ্বাস রাজু, হুমায়ুন কবির তালুকদার, বদরুল আজাদ রানা, আলী আকবর রাজন, নাজিম উদ্দিন, বাবুল আহমদ, মদন মোহন কলেজ ছাত্রদলের সদস্য সচিব মকসুদুল করিম, ৭নং ওয়ার্ড আহ্বায়ক রাজন আহমদ, ছাত্রদল নেতা সুমন আহমদ, আইয়ুব আলী, আব্দুল কালাম, আমির গাজী প্রমূখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, জাতীয়তাবাদী শক্তি হচ্ছে দেশের মানুষের আশা ভরসার একমাত্র ভরসা স্থল। জাতির এই ক্রান্তিলগ্নে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সর্বস্থরের জাতীয়তাবাদী শক্তি আর্ত মানবতার কল্যানে পাশে দাঁড়িয়েছে। সুদুর প্রবাসে অবস্থান করেও সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষকে ভুলে যান নাই। সাবেক ছাত্রদল নেতৃবৃন্দের উদ্যোগে এই ঈদ উপহার সামগ্রী দেড় শতাধিক পরিবারের মুখে হাসি ফুটাবে।

শেয়ার করুন!