ঠাকুরগাঁওয়ে ৫শ’ গরিব পরিবারকে উপহার দিলেন বালিয়া চৌধুরী



ছবি-সিএনবাংলাদেশ ।
মোঃ জাহিদ হাসান মিলু, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে গরিব অসহায় পাঁচশত পরিবারের মাঝে সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ( ১৮ মে) দুপুরে বালিয়ার উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র গরিব ও অসহায় পাঁচশত পরিবারের মাঝে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়।

সৌজন্য উপহার বিতরণকালে এসময় মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে গরিব অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলেদেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।

‘বালিয়া চৌধুরী পরিবার কল্যাণের সমন্বয় আশরাফুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতানুল ফেরদৌস ন¤্র চৌধুরী, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী, চৌধুরী পরিবারের রিংকু, জয়, শাওন, ইঞ্জিনিয়ার বাবুল, মুরাদ চৌধুরী, বাড়ি চৌধুরী সহ অনেকে উপস্থিত ছিলেন।’

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, ওসি তদন্ত গোলাম মর্তূজা।

এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১কেজি ডাল, ২ কেজি আটা, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তৈল, ১ কেজি লবণ ও দুধের প্যাকেটসহ বিভিন্ন আইটেমের নিত্যপ্রয়োজনীয় খাবার সামগ্রী সৌজন্য উপহার হিসেবে বিতরণ করা হয়। বালিয়া চৌধুরী পরিবারের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রশংসা করেছে পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা।
তবে এই সৌজন্য উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান চৌধুরী পরিবারের সদস্য রেজাউর রাজী স্বপন চৌধুরী।

শেয়ার করুন!