করোনার উপসর্গ নিয়ে আরেক সংবাদিকের মৃত্যু



সিএনবাংলাদেশ ডেস্ক :

প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে আরও এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। তিনি হলেন দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার প্রধান ফটো সাংবাদিক এম মিজানুর রহমান খান।

বুধবার (২০ মে) দুপুরে ঢাকা মেডিকেলের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মিজানুর বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

মিজানুরের সহকর্মীরা বলেন, করোনার উপসর্গ ছিল মিজানুরের। এ কারণে আজ সকালে নমুনা পরীক্ষার জন্য তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) অবস্থিত বুথে নমুনা পরীক্ষা করাতে যান। সেখানেই গিয়ে তিনি অসুস্থ বোধ করেন এবং পড়ে যান। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সেখানেই তিনি মারা যান।

এ বিষয়ে ডিআরইউর সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী জানান, মিজানুর রহমান খান ডিআরইউতে করোনা পরীক্ষা করাতে এসে পড়ে গেলে তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেলে পাঠানোর হয়। সেখানেই তিনি মারা গেছেন বলে জেনেছি।

দেশে এ নিয়ে প্রাণঘাতী করোনাভাইরাসের উপসর্গে তিন জন সাংবাদিক মৃত্যু বরণ করলেন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন একজন সাংবাদিক। তিনি হলেন দৈনিক সময়ের আলোর প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন।

শেয়ার করুন!