সিলেটে গত ২৪ ঘন্টায় করোনা’য় ৩ জনের মৃত্যু



সিলেট প্রতিনিধি :

সিলেটে গত ২৪ ঘন্টায় (কোভিড-১৯)’এ তিন জন মারা গেছেন। বুধবার দিবাগত রাতে তাদের মৃত্যু হয়। মৃত ব্যক্তিদের মধ্যে দুইজন বালাগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার, আরেকজন সিলেট শহরের। এর সত্যতা নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান। তিনি এসময় বলেনে, এ পর্যন্ত সিলেটে করোনায় আক্রান্ত হয়ে ১১ জনের মৃত্যু ঘটেছে ।

জানা গেছে, বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মালপাড়া গ্রামের আবুল কাশেম (৪০) গত রাত দেড়টার দিকে মারা যান। তিনি বুধবার রাত ১০টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর আগে, মঙ্গলবার তিনি করোনাক্রান্ত বলে শনাক্ত হন। আবুল কাশেম গোলাপগঞ্জ উপজেলার আছিরগঞ্জ বাজারে ভাড়া বাসায় থাকতেন ও পল্লী চিকিৎসক ছিলেন।

বালাগঞ্জের এক ব্যক্তি (৪৬) নিজ বাড়িতেই মারা গেছেন। এছাড়া সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন আরেকজন (৫৫)। তিনি শহরের বাসিন্দা বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

তবে করোনাক্রান্ত ব্যক্তি কিভাবে উইমেন্স হাসপাতালে ভর্তি হলেন—এমন প্রশ্নে ডা. আনিস জানান, ওই ব্যক্তি কাল বুধবার ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার মধ্যে করোনার উপসর্গ থাকায় কালই পরীক্ষা করানো হয় এবং রাতে নিশ্চিত হওয়া যায় তিনি পজিটিভ। তবে এর আগেই তিনি মারা যান।

শেয়ার করুন!