বাকপ্রতিবন্ধী ব্যক্তিকে পিটিয়ে হত্যা



প্রতীকী ছবি।
নিজস্ব প্রতিবেদক :

সিলেটের ফেঞ্চুগঞ্জে এক বাকপ্রতিবন্ধী ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২১ মে) সকাল ১১ টার দিকে কটালপুর সেনের বাজার নামক এলাকায়।

নিহত ব্যক্তি হলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটাল পুর (পূর্বপাড়া) গ্রামের মৃত বাতির আলীর ছেলে নাজিম উদ্দিন (৪০)। আজ শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।

জানা গেছে, কটালপুর (কোনাপাড়া) গ্রামের মনির আলীর ছেলে নেছার আলীসহ তার সহযোগিরা গতকাল বৃহস্পতিবার সকালে সেনের বাজার নামক এলাকায় নাজিমকে একা পেয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্রের আঘাতে গুরতর জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে তার মৃত্যু ঘটে। তবে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে পারিবারিক বিরোধের জের মেটাতে বাকপ্রতিবন্ধী নাজিমকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এরির্পোট লেখা পর্যন্ত্য ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ কাউকে আটক করতে পারে নি।

এ বিষয়ে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, বিষয়টি জেনেছি, কিন্তু এখনো পরিবারের পক্ষ থেকে কোনও মামলা দায়ের করা হয়নি।

শেয়ার করুন!