ওসমানীনগরে ইসলামী ব্যাংকের উপ শাখার উদ্বোধন



ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি :

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডেট সিলেটের ৬১তম উপ শাখার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টা ওসমানীনগর উপজেলার তাজপুর বাজারস্থ ইরশাদ আলী মার্কেটে ৬১তম শাখার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ইসলামী ব্যাংক সিলেট জোন প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শিকদার শিহাবুদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বিরব খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সিলেট এম সি কলেজের সাবেক অধ্যাপক ড. নেছাওর মিয়া।

বক্তব্য রাখেন- ইসলামী ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক শহিদ আহমদ, গোয়ালাবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আকবর উদ্দিন, ইসলামী ব্যাংকের তাজপুর উপশাখার ব্যবস্থাপক কবির উদ্দিন পারভেজ, ইরশাদ আলী সপিং সিটির সত্বাধিকারী ও সিলেট চেম্বার অব কমার্স এর সদস্য মনজুর আহমদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ইসলামী ব্যাংক তাজপুর উপ শাখার কর্মকর্তা রুহুল আমিন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সহযোগী হিসেবে কাজ করছে ইসলামী ব্যাংক। ইসলামী ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় ২০১২ সাল থেকে বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বার এর অবস্থান ধরে রেখেছে। দেশে বিদেশে ব্যবসায়িক সকল সূচকে ইসলামী ব্যাংক অগ্রণী ভুমিকা পালন করছে। ইসলামী ব্যাংকের সেবা আরো সহজলভ্য ও আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিতের লক্ষে কাজ করছে। এর ধারাবাহিকতায় গ্রামীন জনগোষ্ঠির ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার লক্ষে তাজপুর বাজারস্থ ইরশাদ আলী র্মাকেটে ২য় তলায় ইসলামী ব্যাংকের ৬১তম উপ শাখার উদ্বোধন করা হয়েছে। ফলে ওই শাখার তত্বাবধানে ইসলামী ব্যাংক গ্রাহক সেবার মান ও আধুনিক সুযোগ সুবিধা আরো বৃদ্ধি পাবে। এলাকার প্রবাসীরা বিভিন্ন দেশ থেকে আধুনিকায়ন ও সহজলভ্য সুযোগ সুবিধার মাধ্যমে রেমিটেন্স পাঠাতে পারবেন।

শেয়ার করুন!