কানাইঘাটে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকাকে অন্তঃসত্ত্বা, অতঃপর….



প্রতীকী ছবি।
নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাটে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকাকে অন্তঃসত্ত্বা করেছে এক লম্পট প্রতারক প্রেমিক। এ ঘটনায় স্থানীয় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। পরে জুন মাসের শেষের দিকে কানাইঘাট থানায় একটি মামলা দায়ের করেন ওই ভিকটিমের বাবা।

এদিকে মামলা চলমান থাকা অবস্থায় বুধবার (২৯ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার গর্ভে দুটি জমজ পুত্র সন্তানের জন্ম হয়। তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তাররা ভিকটিমকে সিওমেক হাসপাতালে প্রেরণ করেন।

জানা গেছে, কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মনিপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে রুহেল আহমদ (২৫)’র সাথে প্রেমের সর্ম্পক গড়ে উটে ওই ভিকটিমের। একপর্য্যায় প্রেমিকার সরলতার সুযোগ নিয়ে প্রতারক লম্পট রুহেল তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তুলে। এমনি অবস্থায় সে অন্তঃসত্ত্বা হলে চম্পট দেয় লম্পট রুহেল। অবশেষে জুন মাসের শেষের দিকে ভিকটিমের বাবা নিজে বাদি হয়ে কানাইঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

”অপরদিকে বুধবার ভিকটিম দু’টি জমজ পুত্র সন্তানের জন্ম দিলে ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম তার উন্নত চিকিৎসার জন্য নগদ ৫ হাজার টাকা অর্থ সহায়তা ও ঈদ-উল আযহা উপলক্ষ্যে বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী পরিবারের হাতে তুলে দেন। পাশাপাশি তিনি প্রসূতি ভিকটিমের যাবতীয় চিকিৎসার দায়িত্ব নেন এবং সবসময় পুলিশের পক্ষ থেকে খোঁজখবর রাখছেন। বর্তমানে ভিকটিম সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।”

শেয়ার করুন!