পিএসজিতে চার বছরের চুক্তি করছেন নেইমার



ক্রীড়া ডেস্ক :

দলবদলের বাজারে চার বছর ধরে আলোচিত নাম নেইমার জুনিয়র। কাতালান শিবির ছেড়ে প্যারিসে যাত্রা, আবার বার্সায় ফিরতে চাওয়া নিয়ে কম জল ঘোলা হয়নি। সান্তোস থেকে তার বার্সায় আসাও ছিল আলোচনায়। তবে নেইমার এখন ‘শান্ত’। পিএসজিতে তিনি থেকে যেতে চান।

সংবাদ মাধ্যম গোল দাবি করেছে, পিএসজির সঙ্গে নেইমারের নতুন চার বছরে চুক্তির ব্যাপারটি মোটামুটি পাকা হয়ে গেছে। বাকি শুধু আনুষ্ঠানিক স্বাক্ষরের। তার আগে অবশ্য নেইমার এবং পিএসজি চুক্তির সকল শর্তের ওপর শেষবারের মতো চোখ বুলিয়ে নিচ্ছে।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের সঙ্গে পিএসজির চুক্তি আছে ২০২২ সাল পর্যন্ত। নতুন চার বছরের চুক্তি করা মানে সান্তোস থেকে উঠে আসা এই প্রতিভাবান ফুটবলার ২০২৬ সাল পর্যন্ত থাকবেন ফ্রান্সের রাজধানীর ক্লাবটিতে। এর আগে নেইমারের ক্যাম্প ন্যুতে ফেরার জোর সম্ভাবনা ছিল। কিন্তু করোনার কারণে বার্সা আর্থিক সংকটে পড়ায় ২৮ বছর বয়সী তারকার ফেরার পথ বন্ধ হয়ে গেছে।

এরই মধ্যে নেইমার লিগ ওয়ানে খেলে যাওয়ার আশা ব্যক্ত করে বলেছেন, ‘আমি এখন এখানে অনেক খুশি। পূর্বের চেয়ে অনেক বেশি শান্ত। এই সময়ের মধ্যে অনেক কিছুই বদলে গেছে। আমিও তাই পিএসজিতে থেকে যেতে চাই।’

শেয়ার করুন!