শ্রীমঙ্গলে টিকা নিয়ে কর্মসূচির উদ্বোধন করলেন ড. মো. আব্দুস শহীদ এমপি



ছবি-সিএনবাংলাদেশ।
এম মুসলিম চৌধুরী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :

নিজের শরীরে করোনা ভ্যাকসিন টিকা গ্রহণ করে করোনাভাইরাস কোভিড-১৯ টিকাদান কমৃসূচির উদ্বোধন করেছেন জাতীয় সংসদের সাবেক চিপ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

রোবার (৭ ফ্রেবুয়ারী) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের করোনাভাইরাস (কোভিড-১৯) ভ্যাকসিন প্রদান কমৃসূচির উদ্বোধন অনুষ্টিত হয়। এসময় এ কর্মসূচির উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত চিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ থেকে নির্বাচিত সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। তিনি নিজের শরীরে করোনা ভ্য্যাকসিন টিকা গ্রহণ করে কর্মসূচির উদ্বোধন করেন।

ভ্যাকসিন গ্রহণের পর উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি বলেন, একটি মহল করোনার টিকা নিয়ে অপরাজনীতি করছে, মানুষকে ভুল বুঝাচ্ছে। জনগণকে কোন সড়যন্ত্রে কান না দিয়ে মরণঘাতী করোনার টিকা নেওয়ার আহ্বান জানন। টিকা কর্মসূচি উদ্বোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স পরিবার ও পরিকল্পনা অফিসার ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা আ.মী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব , সহ-সভাপতি ডা. হরিপদ রায়, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, ইউপি চেয়ারম্যান ভানুলাল রায় প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম জানান, যারা ভ্যাকসিন নিতে পারবেন তাদের মোবাইলে ইতোমধ্যে মেসেজ চলে গেছে। সকাল ১০ টা থেকে বিকাল ৩ টার মধ্যে আপনার টিকাদান কার্ড ও জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলে আসতে আহŸান জানান। প্রতিদিন সকাল ১০টা থেকেবিকেল৩টা পর্যন্ত ভ্যাকসিন প্রদান চলবে।

শেয়ার করুন!