শ্রীমঙ্গলে ময়না তদন্তের জন্য আড়াই বছর পর লাশ উত্তোলন



ছবি-সিএনবাংলাদেশ।
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মতিগঞ্জ এলাকার মাষ্টার গোলাম মোস্তফা রাজা মিয়ার মৃতদেহ মৃত্যুর আড়াই বছর পর ময়না তদন্তের জন্য উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার (৯ ফ্রেব্রুয়ারী) দুপুরে আদালতের নির্দেশ অনুযায়ী নির্বাহী ম্যাজিষ্টেট সানজিদা রহমানের উপস্থিতিতে মৃতদেহ উত্তলোন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন আশিদ্রোন ইউনিয়নের চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর ,মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আলমগীর সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, গোলাম মোস্তফা রাজা মিয়ার ছেলে গোলাম মুরসালিন রাজা তার বাবাকে হত্যা করা হয়েছে মর্মে তার সৎ মা সহ আরো ৫ জনকে আসামী করে মৌলভীবাজার জজ আদালতে মামলা দায়ের করেন। তার আবেদনের প্রেক্ষিতে দুপুরে কবর থেকে মৃতদেহ মনয়া তদন্তের জন্য উত্তোলন করা হয়েছে । উল্লেখ্য জীবদ্দশায় মাষ্টার গোলাম মোস্তফা রাজা মিয়া শ্রীমঙ্গলের ধনাঢ্য, শিক্ষা অনুরাগী ও সমাজ সেবক ব্যাক্তি ছিলেন, একি সাথে দানবীর হিসেবে তিনি পরিচিত ছিলেন সর্বত্র। তিনি আড়াই বছর আগে মৃত্যুবরণ করেন। উনার মৃত্যু নিয়ে পরিবারে নানা জটিলতা সৃষ্ঠি হয়। এরপর গোলাম মোস্তফা রাজা মিয়ার পুত্র তার সৎ মা সহ আরো ৫ জনকে আসামী করে.তার পিতাকে হত্যা করা হয়েছে বলে আদালতে মামলা দায়ের করে। এরি প্রেক্ষিতে আদালতের নির্দেশে তার মৃতদেহ উত্তোলন করা হয়।

শেয়ার করুন!