সিলেটে ডিপ্লোমা বেকার নার্সেস এসোসিয়েশনের মানববন্ধন



সিএনবাংলাদেশ অনলাইন :

সিলেট নগরীতে তিন দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস এসোসিয়েশন, সিলেট জেলা শাখা। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তাদের দাবিগুলো হলো, কারিগরি শিক্ষাবোর্ডের পেশেন্ট কেয়ার টেকনোলজি কোর্সের স্টুডেন্টদের বাংলাদেশ নার্সিং কাউন্সিল থেকে নার্সিং লাইসেন্স প্রদানের সিদ্ধান্ত বাতিল, বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীনস্থ নার্সিং শিক্ষার্থীদের কম্পিহেনসিভ লাইসেন্স পরীক্ষা অনতিবিলম্বে গ্রহণ এবং ফ্যামিলি ওয়েলফেয়ার ভিজিটরদের (এফউব্লিওভি) ডিপ্লোমা ইন মিডওয়াইফ সমমান প্রদান করা যাবে না।

বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস এসোসিয়েশন সিলেট জেলা শাখার উদ্যোগে ঘন্টাব্যাপী চলা এই মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ শাখার সভানেত্রী শামীমা নাসরিন, সাংগঠনিক সম্পাদক সোলেমান আহমেদ ও সিলেট বিভাগীয় নার্সেস পরিষদের সমন্বয়ক হাসান মাহমুদ।

মানববন্ধনে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ডিপ্লোমা বেকার নার্সেস এসোসিয়েশন, সিলেট জেলা শাখার সভাপতি আমিন হোসেন।

আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট নার্সিং কলেজের মনিরা জয়া, সিলেট ওমেন্স নার্সিং ইন্সটিটিউটের শুভ চন্দ শীল, জাকির হোসেন, নর্থ ইস্ট নার্সিং কলেজের সানজিদা মেহরিন, সুমাইয়া তালুকদার, জুয়েল আহমদ, প্রমীলা দাস, মো. সাজ্জাদ হোসেন, আল আমিন নার্সিং কলেজের নাহিদা সুলতানা, সোহানুর রহমান, সুরমা নার্সিং কলেজের প্রণয় চন্দ্র সাহা, শমন শীল, রাগীব রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের শাহ আজিজুর রহমান, তনুশ্রী, পংকজ, আরিয়ানুল রবি, আরটিএমআই নার্সিং ইন্সটিটিউটের সুলতানা মাসুমা, মো. নুরুল আমিন ও সিলেট রেড ক্রিসেন্ট নার্সিং ইন্সটিটিউটের জাহানারা বেগম ও নুরজাহান আক্তার শিপা প্রমুখ।

শেয়ার করুন!