নেইমারকে পাত্তা দিচ্ছেন না চিয়ারা



ফাইল ছবি।
খেলা ডেস্ক :

পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়র নতুন প্রেমে পড়েছেন। তার নাম চিয়ারা নাস্তি। কিন্তু নেইমারকে পাত্তা দিচ্ছেন না তিনি। ইতালির ম্যাগাজিন ‘চি’ এমনই দাবি করেছে।

নাতালিয়া ব্রুলিচের সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন ২৮ বছর বয়সী সাবেক বার্সা তারকা। এক সন্তানের জনক নেইমার এখন মজে আছেন ইমিলিয়া মার্নেসের প্রেমে। তবে নতুন করে তার নাকি মনে ধরেছে চিয়ারাকে।

ইতালিয়ান এই নারী সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষকে প্রভাবিত করতে পারার জন্য দারুণ জনপ্রিয়তা পেয়েছেন। ইনস্টাগ্রামে তার ১.৮ মিলিয়ন ফলোয়ার। নেইমারও তাদের একজন। চিয়ারার ইনস্টাগ্রামে দেওয়া প্রত্যেকটি ছবিতে লাভ নয়তো লাইক দিয়েছেন সান্তোস থেকে উঠে আসা প্রতিভা।

সেকথা উল্লেখ করে ‘চি’ ম্যাগাজিনের আলফানসো সিগনোরিনি নেইমার নতুন প্রেমে পড়েছেন বলে খবর দিয়েছেন। তিনি জানিয়েছেন, ওই তরুণীর সঙ্গে দেখা করতে সবদিক থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন পিএসজি তারকা। কিন্তু চিয়ারা পাত্তা দিচ্ছেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে।

বৃহস্পতিবার ইনজুরিতে পড়ে নেইমার এক মাস মাঠের বাইরে ছিটকে গেছেন। বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে খেলা হবে না তার। নেইমার তাই হতাশায় ভেঙে পড়েছেন। চিয়ারা কি এখন তার ওপর কোন প্রভাব রাখবেন?

শেয়ার করুন!