সিলেটের বিশ্বনাথে যুবক খুন



প্রতীকী ছবি।
নিজস্ব প্রতিবেদক :

সিলেটের বিশ্বনাথে রাতের আধারে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে এক যুবক খুন হয়েছেন। ঘটনাটি ঘটে শনিবার (২০ মার্চ) রাতে বিশ্বনাথ পৌর শহরের উপজেলা রোডে খুদেজা মঞ্জিল বাড়ির পার্শ্ববর্তী রাস্তায়।

নিহত যুবক হলেন, উপজেলা সদর ইউনিয়নের জানাইয়া (পশ্চিম মশল্লা) গ্রামের মকছন্দর আলীর ছেলে ইমরান হোসেন সায়মন (৩২)। তবে এ রির্পোট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, শনিবার রাতে বিশ্বনাথ বাজার থেকে ভিকটিম তার দুই চাচাতো ভাইকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। একপর্যায় বিশ্বনাথ পৌর শহরের উপজেলা রোডে খুদেজা মঞ্জিল বাড়ির পার্শ্ববর্তী রাস্তায় পৌছালে ৩/৪ জন দুর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাত্ব জখম হন ইমরান হোসেন সায়মন। এদিকে সায়মনের অবস্থা দেখে তার দুই চাচাতো ভাই ঘটনাস্থলেই সজ্ঞাহীন হয়ে পড়েন। পরে স্থানীয়রা এগিয়ে এসে সায়মনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা শহরের স্থানীয় একটি ডায়গনস্টিক সেন্টারে নিয়ে ভর্তী করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

এর সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ সরেজমিন পরিদর্শন করেছে। ওই যুবকের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলেও জানিয়েছেন তিনি। এসময় তিনি বলেন, আসামী গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে ।

শেয়ার করুন!