শ্রীমঙ্গলে বিশ্ব যক্ষা দিবস পালিত



ছবি-সিএনবাংলাদেশ।
এম মুসলিম চৌধুরী, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি :

শ্রীমঙ্গলে বিশ্ব যক্ষা দিবস পালিত ‘মুজিব বর্ষের অঙ্গিকার, যক্ষামুক্ত বাংলাদেশ গড়ার’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শ্রীমঙ্গলে বিশ্ব যক্ষা দিবস পালিত হয়। উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে এবং জাতীয় যক্ষা নিরোধ সমিতি নাটাব শ্রীমঙ্গল ও হীড বাংলাদেশের সহযোগিতায় বুধবার (২৪ মার্চ) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে একটি র‌্যালী বের করা হয়। শেষে কনফারেন্স হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজ্জাদ হোসেন চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটাব শ্রীমঙ্গল শাখা ও বিএমএ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ডাঃ হরিপদ রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও নাটাব শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক জহর তরফদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ কাওছার ইকবাল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু নাহিদ, ডাঃ পার্থ সারথি, ডাঃ রাফাত প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন ফারিয়ার সভাপতি দেবব্রত দত্ত হাবুল, উপজেলা স্বাস্থ্য বিভাগ, হীড বাংলাদেশের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন!