হবিগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ কর্মী আটক



ছবি-সিএনবাংলাদেশ।
স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ :

হবিগঞ্জ শহরের আবাসিক হোটেল রোজ গার্ডেনে বিয়ের প্রলোভন দিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক যুবলীগ কর্মী রেজাউল করিম (২২) কে আটক করেছে পুলিশ। একই সময় হোটেল ম্যানেজার আজিজুর রহমান (৪৫) কেও আটক করা হয়। এ ঘটায় ওই ছাত্রী গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় হবিগঞ্জ সদর থানায় ধর্ষণের একটি মামলা করেছেন। রাতেই সদর থানার ওসি মোঃ মাসুক আলী ওই হোটেলে ভিকটিমকে নিয়ে গিয়ে আলামত জব্দ করেন।

আটকরা হল, শায়েস্তাগঞ্জ দাউদনগর বাজারের ব্যবসায়ী ও পৌরযুবলীগ কর্মী রেজাউল করিম এবং বানিয়াচং উপজেলার আমিরখানি গ্রামের মৃত আতাউর রহমানের পুত্র হোটেল ম্যানেজার আজিজুর রহমান।

মামলার বিবরণে জানা যায়, চুনারুঘাট উপজেলার চলিতাআব্দা গ্রামের হিরা মিয়ার কন্যা শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের ৩য় বর্ষের ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে রেজাউল করিম। গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে শশ্মানঘাট এলাকার বিলাস বহুল আবাসিক হোটেল রোজ গার্ডেনের ৪০১ নম্বর রোমে নিয়ে যায় এবং সেখানে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে। তাকে সহযোগিতা করে ওই ম্যানেজার। খবর পেয়ে সদর থানার নবাগত এসআই মুজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ওই হোটেলে অভিযান চালিয়ে বিবস্ত্র অবস্থায় তাদেরকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটকরা ঘটনার কথা প্রাথমিকভাবে শিকার করে। স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরে হোটেল রোজ গার্ডেনসহ বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপসহ মাদক ও জুয়া আসর বসছে। ইতোপূর্বে ওই হোটেলে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কাঁচামাল ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল পুলিশ। এ ছাড়াও সিনেমা হল এলাকার একটি হোটেল থেকে সুলতান মাহমুদপুরের এক স্ট্যাম্প ভান্ডারের লাশ উদ্ধার করা হয়। কিন্তু তারপরও হোটেল ব্যবসায়ীদের অপকর্ম বন্ধ হচ্ছে না।

অভিযোগ উঠেছে, এক শ্রেণির অসাধু আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ম্যানেজ করে এসব অপকর্ম করে চালিয়ে যাচ্ছে হোটেল ম্যানেজাররা। তবে আটক ম্যানেজার আজিজুর রহমান জানান, কতিপয় কয়েকজন সাংবাদিক মাস শেষে তার কাছ থেকে মাসোয়ারা আনেন, লিখে কি করবেন? পত্রিকায় প্রকাশ হবে না। ওসি মাসুক আলী জানান, আজ ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে। এ ছাড়া হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অপরাধ ও অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন!