জলঢাকায় বেগম রোকেয়া দিবসে ৩ জয়িতাকে সংবর্ধনা



স্টাফ রির্পোটার, নীলফামারী থেকে :

ছবি-সিএনবাংলাদেশ । নীলফামারীর জলঢাকা উপজেলায় আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে “জয়িতা অন্বেষনে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় ৩জন জয়িতা নারীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ সোমবার (৯ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান মোড় গুলো প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজাউদ্দৌলা’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভুমি) গোলাম ফেরদৌস, ভাইস চেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম,জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পুরবী রানী রায়, অধ্যক্ষ বিবেকানন্দ মোহন্ত প্রমুখ। আলোচনা শেষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় ৩জন জয়িতা নারীকে সংবর্ধনা দেওয়া হয়।সংবর্ধনা পাওয়া ৩নারী জয়িতা হলেন- সফল জননী নারী ক্যাটাগরিতে মঞ্জুমা বেগম, সমাজ উন্নয়নে আরজিনা বেগম ও অর্থনৈতিক উদ্যোক্তা হিসেবে শিরিন আকতার। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি,গণমাধ্যমকর্মী সহ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করেন।

শেয়ার করুন!