সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ২



নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের এক নেতাসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সোনাপুর-হাতিয়ার চেয়ারম্যানঘাট সড়কে উপজেলার তালতলি এলাকায় দক্ষিণ পশ্চিম চরবাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০) এবং হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের মৃত আজিজুল হকের ছেলে মো. নোমান হোসেন (৩৮)।

দুর্ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে হাতিয়ার চেয়ারম্যান ঘাট থেকে মাইজদীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিশার সঙ্গে সুবর্ণচরের চরবাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় চেয়ারম্যান ঘাটগামী কন্টেনারবাহী একটি লরির মুখমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ছাত্রদল নেতা রাসেল ও স-মিল শ্রমিক নোমান নিহত ও অপর তিন যাত্রী আহত হয়েছেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও সিএনজিটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। লরির চালক ও তার সহকারী পলাতক রয়েছে।

শেয়ার করুন!