রাজনগর সরকারি কলেজে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন



রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি :

মৌলভীবাজারের রাজনগর সরকারি কলেজের ছাত্রী সুমী রাণী দেবকে (১৮) ছুরিকাঘাত করে আহত করার ঘটনায় জড়িত সন্ত্রাসীর দৃষ্টান্ত মূলক শাস্তি ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে রাজনগর সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

গতকাল সোমবার সকাল ১১ টার দিকে উপজেলার কুলাউড়া-সিলেট সড়কের কলেজ পয়েন্টে এই মানববন্ধন করেন তারা।

গত শনিবার দুপুরে কলেজ থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে উপজেলার সদর ইউনিয়নের চৌধুরীবাজার এলাকায় হামলার শিকার হন কলেজ ছাত্রী সুমী রাণী দেব।

এসময় হামলাকারী এক বখাটেকে ঘটনাস্থল থেকে জনতার সহায়তায় পুলিশ আটক করে। সেখান থেকে হামলায় ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়। পরে ওই বখাটেকে আদালতে নেয়া হলে সে হামলায় জড়িত থাকার কথা স্বীকার করে। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। আহত সুমী রাণী দেব বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- রাজনগর সরকারি কলেজের অধ্যক্ষ জিলাল উদ্দিন আহমদ, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শাহানারা রুবি, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক রামানন্দ দেবনাথ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, রাজনগর থানার এসআই আবু মোকসেদ পিপিএম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল সাম্মু, রাজনগর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাহি খান, সাধারণ সম্পাদক রিয়াজ খান, সিডো বাংলাদেশের সভাপতি মো. শাহ আবুবকর, তরুণ সনাতনী সংঘের উপজেলা সাধারণ সম্পাদক জনি কুমার দেব প্রমুখ।

শেয়ার করুন!