শ্রীমঙ্গলে সাবেক এমপি আহাদ মিয়ার জানাযার নামাজে মানুষের ঢল



এম মুসলিম চৌধুরী,শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি/

শ্রীমঙ্গল পৌরসভার মেয়র ও সাবেক জাতীয় পার্টির এমপি মো. আহাদ মিয়ার জানাযার নামাজে হাজার হাজার মানুষের ঢল নামে। মঙ্গলবার সকাল ১১টায় স্থানীয় ভিক্টোরিয়া উচ্চবিদ্যালয় মাঠে মরহুম আহাদ মিয়অর প্রথম জানাযা অনুষ্টিত হয়।

জানাযার নামাজে শ্রীমঙ্গল-কমলগঞ্জের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গৌছ, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ রফিকুর রহমান, শ্রীমঙ্গল পৌর মেয়র মহসিন মিয়া মধু, ব্যবসায়ী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক ও বিভিন্ন উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মী সহ শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলার হাজার-হাজার মানুষ অংশ গ্রহণ করেন।

এর আগে সকাল ১০টায় শ্রদ্ধা নিবেদনের জন্য পৌর শহিদ মিনার প্রাঙ্গণে আহাদ মিয়ার মরদেহ রাখা হয়। সেখানে বিএনপি, জাতীয় পার্টি ও সহ শ্রীমঙ্গলের বিভিন্ন সংগঠন, এবং নানান ধর্ম-বর্ণ ও সর্বস্তরের মানুষ মরহুম আহাদ মিয়ার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন।

উল্লেখ্য সোমবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাতীয় পার্টির সাবেক এমপি ও শ্রীমঙ্গল পৌরসভার সাবেক মেয়র আহাদ মিয়া মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন!