সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন



স্টাফ রির্পোটার, সিলেট/

সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিমিটেড (রেজি নং-৯৫)-এর ত্রি-বার্ষিক নির্বাচন গত ১৯ নভেম্বর শুক্রবার সম্পন্ন হয়েছে।

নগরীর পূর্ববন্দরবাজারের পৌরবিপনী মার্কেটস্থ সংগঠনের কার্যালয়ে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত জুম্মার নামাজ ও মধ্যাহ্ন ভোজের জন্য ১ঘন্টা বিরতি থাকে। নির্বাচনে সভাপতি পদে আব্দুল কুদ্দুস ও সম্পাদক পদে সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ৮টা থেকে সমিতির সদস্যরা তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিতে শুরু করেন।

সিলেট জেলা সমবায় অফিসের পরিদর্শক কাজী মো. মহসীন এর পরিচালনায় ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। এতে দক্ষিণ সুরমা উপজেলা সমবায় কর্মকর্তা মহবুবুর রহমান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সন্ধ্যা ৬ টার সময় ফলাফল ঘোষণা করা হয়। সহযোগিতা করেন সমিতির সদস্য মো. বাবলু মিয়া।

ঘোষিত ফলাফল অনুযায়ী নির্বাচিতরা হচ্ছেন- সভাপতি- আব্দুল কুদ্দস, সহ সভাপতি- আবুল হাসেন হাসু, সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ, নির্বাহী সদস্য- মামুনুর রশীদ মামুন, মো. সেলিম খান, মনির হোসেন, হারুনুর রশীদ হারুন, আবু ছালেহ, মো. সুলেমান।

অন্তর্বর্তীকালীন সভাপতি মোঃ আকিবুজ্জামান আকরাম এর সার্বিক তত্ত্বাবধানে শান্তিপূর্ণ পরিবেশ সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন হয়।

ভোটাররা তাদের পছন্দমতো প্রার্থীদের দিনভর ভোট প্রদান করেন এবং সদস্যদের আনন্দের আমেজ বইতে থাকে। ভোটগ্রহণকালে সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক ও সাংবাদিক ব্যক্তিত্ব হকার্স সমিতির নির্বাচন পর্যবেক্ষণ করেন।

উল্লেখ্য, পত্রিকা হকারদের নায্য অধিকার আদায় ও উন্নতির লক্ষ্যে ২০০৪ সালে গঠিত হয় সিলেট মহানগর সংবাদপত্র হকার্স সমবায় সমিতি লিমিটেড। প্রেস-বিজ্ঞপ্তি

শেয়ার করুন!