শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী মহসিন মিয়ার সংবাদ সম্মেলন



ছবি-সিএনবাংলাদেশ।
শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি/

শ্রীমঙ্গলে আগামী (২৮ নভেম্বর) পৌরসভা নির্বাচনে সতন্ত্রপ্রার্থী (নারিকেল গাছ ) প্রতীক মহসিন মিয়া মধু প্রতিদন্ধী আ’লীগের মনোনিত (নৌকা) প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনে এবং সুষ্টু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে তিনি স্থানীয় একটি রেস্টেুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে নৌকা সমর্থক কতৃক, তার নির্বাচনী প্রচার প্রচারণা চলাকালীন কর্মী সমর্থকদের বিভিন্ন ভাবে বাধা প্রদান ও ভয়ভীতি প্রদর্শন এবং মারধরের অভিযোগ করে সতন্ত্রপ্রার্থী মহসিন মিয়া বলেন, প্রতিপক্ষ নৌকা প্রার্থী বিভিন্ন সময় আচরণবিধি লঙ্ঘণ করলেও প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছেনা। উল্টো তার সমর্থকদের ধরে জরিমানা করছে। তিনি জানান, এসব বিষয়ে এ কয়দিনে জেলা নির্বাচন কার্যালয়ে ৫বার অভিযোগ করেও কোনো সারা পাননি। এ ছাড়াও স্থানীয় প্রশাসনের কাছে বিভিন্ন সময় সহায়তা চাইলেও তিনি না পাওয়ার কথা উল্লেখ করে বলেন, তার কর্মীরা প্রচারণা চালানোর সময় অবৈধ টাকা বিলির বানোয়াট কাহিনী বানিয়ে প্রতিপক্ষের লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি আগামী ২৮ তারিখে সুষ্টু অবাধ নিরপেক্ষ নির্বাচন কামনা করে বলেন, তিনি মেয়র থাকাকালীন সময়ে শ্রীমঙ্গল পৌরসভাকে এ গ্রেডের পৌরসভায় রুপান্তর করেন। শ্রীমঙ্গল পৌরসভা বাংলাদেশের সবছেয়ে সুন্দর একটি পৌরসভায় রুপান্তরীত করেন বলে জানিয়ে পুনরায় তাকে নারকেলগাছ প্রতীকে ভোট দেওয়ার অনুরুধ জানান।

সংবাদ সম্মেলনে মহসীন মিয়ার অভিযোগ সম্পর্কে জানতে চাইলে সৈয়দ মনসুরুল হক এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে আওয়াী লীগের মনোনিত প্রার্থী অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক নৌকা প্রতীক, সতন্ত্রপ্রার্থী মহসিন মিয়া মধু ও অন্য প্রার্থী আছাদ উদ্দিন মোবাইল ফোন প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদন্ধীতা করছেন।

শেয়ার করুন!