সিলেটে ‘দ্যা গার্ডিয়ান এন্ড অর্ফান ভিলেজ’র উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী



সিলেট প্রতিনিধি/

সিলেটে কমিউনিটি এগেইনস্ট পভারটি (ক্যাপ)-এর আর্থসামাজিক প্রকল্প ‘দ্যা গার্ডিয়ান এন্ড অর্ফান ভিলেজ’র উদ্বোধন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন।

বৃহ্স্পতিবার (২ ডিসেম্বর) বিকেল ৪টায় সিলেট সদর উপজেলার ছালিয়া এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন।

এর আগে বৃহস্পতিবার সোয়া ২টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান ড. আব্দুল মোমেন। পররাষ্ট্রমন্ত্রীকে বিমানবন্দরে স্বাগত জানান সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ ও সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।

এদিকে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় সিলেট স্টেশন ক্লাব আয়োজিত চা চক্রে যোগ দেবেন পররাষ্ট্রমন্ত্রী। কয়েক ঘন্টার এই সফর শেষে রাত সাড়ে ৮টার দিকে বিমানযোগে ঢাকায় ফিরে যাবেন তিনি।

উল্লেখ্য, কমিউনিটি এগেইনস্ট পভারটি (ক্যাপ) সিলেট সদর উপজেলায় ছালিয়া এলাকার সালুটিকর রোডে ‘দ্যা গার্ডিয়ান এন্ড অর্ফান ভিলেজ’ গড়ে তুলছে। সেখানে ১০০ জন এতিম শিশুদের থাকা খাওয়াসহ অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত স্কুল, ট্যাকনিকেল কলেজ, মসজিদ, ডরমেটরি ও ইনডোর স্পোর্টস ইত্যাদি থাকবে।

এই প্রজেক্টের বিষয়টি ২৭ নভেম্বর (শনিবার) সিলেট নগরীর একটি একটি অভিজাত রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের সামনে তুলে ধরেন ক্যাপ ফাউন্ডেশন’র সিইও মো. আব্দুল নূর।

শেয়ার করুন!