অভয়নগরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা



যশোর প্রতিনিধি/

যশোরের অভয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সুন্দলী ইউনিয়নের হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত উত্তম সরকার চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে উপজেলার সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি সুন্দলী ইউনিয়নের অশান্ত সরকারের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সন্ধ্যায় সুন্দলী ইউনিয়ন পরিষদে দাফতরিক কাজ করা অবস্থায় উত্তম সরকারকে ফোন করে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে হরিশপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে ফাঁকা জায়গায় তাকে গুলি করে পালিয়ে যায় তারা। এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন, কিন্তু তার আগেই মৃত্যু হয় উত্তম সরকারের।

সুন্দলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক জানান, নবনির্বাচিত ইউপি সদস্য উত্তম সরকারকে নিজ বাড়ির পাশে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যলয় মাঠে গুলি করে দুর্বৃত্তরা। তার বুকে গুলি লাগে। গুলির পর উত্তম মাঠে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

অভয়নগর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

শেয়ার করুন!