তৃণমূল মানুষের দিকে শেখ হাসিনার নজর রয়েছে: সাবেক এমপি শফিকুর



স্টাফ রির্পোটার, সিলেট/

তৃণমূল মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজর রয়েছে বলে মন্তব্য করেছেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। যাতে কোনো গরীব লোক কষ্ট না পায়, সেদিকে তিনি লক্ষ্য রেখে, একের পর এক দারিদ্র বিমোচন কর্মসূচি গ্রহণ করছেন।

এসময় তিনি বলেন, দেশের টানে প্রবাসীরাও আজ অসহায়, দরিদ্র মানুষের চিন্তা করে একের পর এক সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। আজ নোরা চ্যারেটি যেভাবে অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছে অন্য সংগঠনগুলোও এভাবে এগিয়ে আসলে খেটে খাওয়া মানুষেরা কিছুটা হলেও সহযোগিতা পাবে।

বুধবার (১২ জানুয়ারি) নগরীর টিলাগড়ে নোরা চ্যারেটির চেয়ারম্যান যুক্তরাজ্যস্থ বার্মিংহাম আওয়ামী লীগ নেতা মকসুদ আলমের উদ্যোগে অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আহমদ আলীর সভাপতিত্বে এবং যুবলীগ নেতা মো. আসাদুজ্জামান আসাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চান্দুশাহ ইসলামীয়া দাখিল মাদরাসার সুপার আ. ম. ম মুহি উদ্দিন তাফাদার, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ও শাহপরাণ (রহ.) থানার কমিউিনিট পুলিশিং কমিটির সহ-সভাপতি সাংবাদিক (ফ্রি-ল্যান্স) ও কলামিষ্ট মো: ছমর উদ্দন মানিক, আলহাজ্ব অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আখতার হোসাইন জাহেদ।

এছাড়া উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগ নেতা কামাল আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা মাহবুব মিয়া, ফজল মিয়া, শাহ জুনেদ আহমদ, তুহিন আহমদ, সাবেক ছাত্র নেতা মুনতাসির রাজু প্রমুখ।

শেয়ার করুন!