হবিগঞ্জে টেকনোশিয়ান হত্যা মামলার মূল আসামি অধরা, শংকিত বাদি



ফাইল ছবি।
স্টাফ রির্পোটার, হবিগঞ্জ/

হবিগঞ্জ সদর হাসপাতালের চাঞ্চল্যকর ল্যাব টেকনোশিয়ান হত্যা মামলার মূল আসামি এখনও গ্রেফতার হয়নি। তাছাড়া রিমান্ডে আসা দুই আসামিও কোনো সুনির্দিষ্ঠ তথ্য প্রদান করেনি বলে জানিয়েছে পুলিশ। এদিকে নিহত সাইফুলের পরিবারের লোকজন মামলাটি নিয়ে শংকিত হয়ে পড়েছেন। তারা আদৌ কি এ মামলায় ন্যায় বিচার পাবেন তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন। ১৫ দিন অতিবাহিত হলেও মূল আসামি গ্রেফতার না হওয়ার কারণে ঘটনার রহস্য উদঘাটন করা হয়নি। এদিকে তার সহকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আগামী ১৫ জানুয়ারি জেলায় মানববন্ধনের আয়োজন করেছেন। তবে করোনা ভাইরাসের কারণে স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন হতে পারে।

ঘটনার পর কয়েকদিন মানববন্ধন করার পর তার সহকর্মীরা এখন মামলার গতি প্রকৃতি নিয়ে হতাশ হয়ে পড়েছে। তবে হবিগঞ্জ জেলাবাসীর একটাই দাবি এ হত্যার মূল রহস্য উদঘাটন করে যেনো প্রকৃত অপরাধীদের শাস্তি যেনো হয়।

প্রসঙ্গত, গত ২৮ ডিসেম্বর শহরের টাউন হল এলাকার প্রকাশ্যে সাইফুল ইসলাম (২৫) কে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সাইফুলের বোন বাদি হয়ে সদর থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ ইতোমধ্যে দুইজনকে আটক করেছে। কিন্তু তাদের কাছ থেকে কোনো তথ্য উদঘাটন করতে পারেনি। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করবে বলে পুলিশ জানিয়েছে।

তার সহকর্মীরা মনে করেন প্রকৃত খুনীদের ধরলেই মূল রহস্য উদঘাটন হবে। সে মাধবপুর উপজেলার মনতলা গ্রামের বাসিন্দা। এক বছর ধরে সদর হাসপাতালের ব্লাড ব্যাংকে টেকনোশিয়ান হিসেবে কর্মরত আছেন।

শেয়ার করুন!