জৈন্তাপুরে ২৪ বোতল অফিসার চয়েস মদসহ গ্রেপ্তার ২



স্টাফ রির্পোটার, সিলেট থেকে :

সিলেটের জৈন্তাপুরের ৩নং- চারিকাটা ইউনিয়নের ভিত্তিখেল উত্তর গ্রামের পায়ে হাঁটা নামক স্থান থেকে দুই মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ভারতীয় নিষিদ্ধকৃত ২৪ বোতল অফিসার চয়েস মদ উদ্ধার করা হয়।

গতকাল শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ভিত্তিখেল উত্তর গ্রামের পায়ে হাঁটা নামক রাস্তার উপর থেকে ২৪বোতল অফিসার চয়েস মদসহ তাদের গ্রেপ্তার করে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, গোয়াইনঘাট উপজেলার অজুহাত (গুয়াখাই) গ্রামের আজিজুর রহমানের ছেলে ফারুক আহমদ (৪২) ও জৈন্তাপুর উপজেলার নয়াখেল পূর্ব গ্রামের আব্দুল হামিদের ছেলে শাহাবুদ্দিন (২৩)।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিকের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায় ভিত্তিখেল উত্তর গ্রামের পায়ে হাঁটা নামক রাস্তার উপরে। এসময় তাদের দেহ তল্লাশি করে ২৪ বোতল অফিসার চয়েস মদ উদ্ধারসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আজ রোববার তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ অভিযানের সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং-২০। তিনি বলেন, মাদক নির্মূলে পুলিশ তৎপড় রয়েছে এবং মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ।

শেয়ার করুন!