সিলেটকে ৮ উইকেটে হারালো ঢাকা



স্পোর্টস রির্পোটার :

ফাইল ছবি। বঙ্গবন্ধু বিপিএলের ১৯তম ম্যাচে সিলেট থানডার ৮ উইকেটে হারিয়েছে ঢাকা প্লাটুন। প্রথমে ব্যাটিংয়ে নেমে সিলেট ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৭৪ রান। আগের ম্যাচে শততম রান করা ফ্লেচার মেহেদী হাসানের বলে তালুবদ্ধ হয়ে ফিরে যান শূণ্য রানে। পরে চার্লসের ৪৫ বলে ৭৩ ও মিঠুনের ৩১ বলে ৪৯ রানে ভর করে সিলেট সংগ্রহ করে ১৭৪ রান।

ঢাকার পক্ষে শহীদ আফ্রিদী দু’টি, সাদাব খান ও মেহেদী হাসান তুলে নেন একটি করে উইকেট।

১৭৫ রানে টার্গেটে ঢাকা প্লাটুন খেলতে শুরু থেকেই দুই ওপেনার ব্যাটসম্যান দুর্দান্ত ব্যাটিং করেন। দুই উইকেট হারিয়ে নয় বল বাকি থাকতেই জয় তুলে নেন তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রান করেন তামিম ইকবাল।

ঢাকা প্লাটুন একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, আসিফ আলি, জাকের আলি অনিক, মুমিনুল হক, শহীদ আফ্রিদি, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), হাসান মাহমুদ।

সিলেট থান্ডার্স একাদশ: আন্দ্রে ফ্লেচার, আবদুল মজিদ, জনসন চার্লস, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), নাজমুল হোসেন মিলন, সোহাগ গাজী, শেরফান রাদারফোর্ড, এবাদত হোসেন চৌধুরী, ক্রিসমার সান্তোকি, নাজমুল ইসলাম অপু।

বিপিএলের ২০তম ও দিনের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে সন্ধা সাড়ে ছয়টায়। এই ম্যাচে মুখোমুখী হবে কুমিল্লা ওয়ারিওর্স ও রাজশাহী রয়েলস।

শেয়ার করুন!