হবিগঞ্জে জমে উঠেছে জেলা আইনজীবি সমিতির নির্বাচন



জুয়েল চৌধুরী, হবিগঞ্জ প্রতিনিধি/

জমে উঠেছে হবিগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচন। নির্বাচনকে ঘিরে আদালত পাড়ায় উৎসবের আমেজ বিরাজ করছে। প্রার্থীরা ভোটারদের কাছে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করছেন। আগামি ১৩ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে চলবে ভোট গ্রহণ।

সভাপতি পদে অতিরিক্ত পিপি এডভোকেট সালেহ উদ্দিন আহমেদ, আব্দুল হান্নান চৌধুরী ও মোঃ জমশেদ মিয়া প্রতিদ্ব›িদ্বতা করবেন। সহ-সভাপতি পদে শরদিন্দু ভট্টাচার্য্য, আবু তাহের মিয়া, মোঃ নুরুল হক ও মোঃ আবুল আজাদ, সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল হাই-১, মোঃ জসিম উদ্দিন-৩ ও আব্দুল মোছাব্বির বকুল-১, যুগ্ম সম্পাদক ১ম শাখা পদে ঝন্টু চন্দ্র দেব, সারোয়ার রহমান চৌধুরী, মোঃ মুসা মিয়া, যুগ্ম সম্পাদক ২য় শাখা জেবুন্নেছা চৌধুরী, মুহিবুর রহমান বাহার, লাইব্রেরী সম্পাদক মোঃ আসাদুজ্জামান ও সাংবাদিক আব্দুল মজিদ, ক্রীড়া ও সামাজিক উন্নয়ন সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, সৈয়দ জাদিল উদ্দিন আহমেদ, মোঃ লেলিনুজ্জামান ও মোঃ মাসুক মিয়া, সিনিয়র সদস্য হুমায়ুন কবির মহালদার, জুনায়েদ মিয়া, মাহবুবুল আলম, জুনিয়র সদস্য লতিফুর রহমান-২, টিটু রঞ্জন দাস ও আজিজুর রহমান প্রতিদ্ব›িদ্বতা করবেন।

বিনা প্রতিদ্ব›িদ্বতায় মহিলা বিষয়ক সম্পাদক পদে তাহমিনা খান ও সিনিয়র সদস্য কামাল উদ্দিন সেলিম নির্বাচিত হন। এ ছাড়া সভাপতি পদে এডভোকেট সফিকুর রহমান, সিনিয়র সদস্য মোঃ আশরাফুল আলম, জ্যোতিশ চন্দ্র গোপ ও মিহির কান্তি চক্রবর্তী মনোনয়ন প্রত্যাহার করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন এডভোকেট নুরুল আমিন চৌধুরী। গতকাল ৫ এপ্রিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিলো।

শেয়ার করুন!