ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকবেন ক্রিশ্চিয়ানো রোনালদো



খেলা ডেস্ক/

সম্প্রতি আবারও রিয়াল মাদ্রিদে ফেরার গুঞ্জন শোনা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। তাকে নাকি প্রস্তাবও দেওয়া হয়েছে। এর মাঝেই জানা গেল, নতুন কোচ হিসেবে যোগ দিতে যাওয়া এরিক টেন হাগ চাইলে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকতে রাজি আছেন পর্তুগিজ মহাতারকা। তিনি তার ম্যান ইউ সতীর্থদের কাছে নাকি এমন ইচ্ছার কথা জানিয়েছেন।

চলতি ডাচ মৌসুম শেষে স্যান ইউতে প্রধান কোচ হিসেবে যোগ দেবেন টেন হাগ। ইউনাইটেডের সঙ্গে করা চুক্তি অনুযায়ী এটিই হচ্ছে ওল্ড ট্রাফোর্ডে রোনালদোর শেষ বছর। উত্তর পশ্চিমাঞ্চলীয় ক্লাবটি এই মৌসুমে শীর্ষ চারে থাকতে ব্যর্থ হওয়ার পরও ৩৭ বছর বয়সি এই স্ট্রাইকার এখানেই থেকে যেতে চান। তবে ধারণা করা হচ্ছিল, চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ পেতে ব্যর্থ হওয়ায় সিআর সেভেন হয়তো ক্লাব ছেড়ে যেতে চাইবেন।

তবে একটি সুত্রের বরাত দিয়ে ‘দ্য সান’ জানিয়েছে, নতুন যোগ দিতে যাওয়া কোচের অধীনে থেকে তাকে সহায়তা করার আগ্রহ প্রকাশ করেছেন রোনালদো। এতে বলা হয়, সিআর সেভেন তার সতীর্থদের বলেছেন বিদায় না দেওয়া পর্যন্ত তিনি অন্য কোথাও যাচ্ছেন না। মৌসুমটি এভাবে শেষ হওয়ায় তার চেয়ে বেশি হতাশ আর কেউ হয়নি। তবে তিনি ক্লাবটি ছেড়ে যেতে চান না। বরং এটিকে চ্যাম্পিয়ন্স লিগে ফিরতে সহায়তা করার পাশাপাশি আগামী বছর শিরোপা জয়ে সহায়তা করতে চান রোনালদো।

শেয়ার করুন!