গোবিন্দগঞ্জে আরইপিজেড’র সাইনবোর্ড স্থাপনে খুশির বন্যা



গাইবান্ধা প্রতিনিধি/

বসেছে বহুল কাঙ্খিত রংপুর রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা (আরইপিজেড) এর সাইনবোর্ড। বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) কর্তৃক গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাইয়াগঞ্জ ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় গোবিন্দগঞ্জ দিনাজপুর মহাসড়কের পাশে একটি সাইনবোর্ড লাগানো হয়েছে।

আজ বুধবার দুপুরে এই সাইনবোর্ড পথচারীদের দৃষ্টি গোচর হয়। এই সাইনবোর্ড লাগালোর খবরে খুশির বন্যা বইছে উপজেলা জুড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক উপজেলার ব্যবহারকারীদের ওয়াল ভরে গেছে এই সাইনযোর্ডের ছবিতে।

বর্তমান সরকার রংপুর চিনিকলের নিজস্ব মালিকাধীন সাহেবগঞ্জ বাণিজ্যিক ইক্ষু খামারের জমিতে দেশের ১০ম রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা (ইপিজেড) স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। নাম দেওয়া হয়েছে রংপুর রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা (আরইপিজেড)।

ইতিমধ্যেই খামারের ৪০০ একর জমির দলিল বেপজার কাছে হস্তান্তর করা হয়েছে। আর এই সাইনবোর্ড স্থাপনের মধ্যে দিয়েই দৃশ্যমান ভাবে আরইপিজেড এর কাজ শুরু হলো বলে মনে করছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা।

তারা বলছে, কুচক্রীদের চক্রান্ত নৎস্যাৎ করে উপজেলাবাসী সহ উত্তর পশ্চিমের মানুষের ভাগ্য বদলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে আরইপিজেড।

শেয়ার করুন!