লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার উপর গুরুত্বারোপ করতে হবে: এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি-এমপি



ক্রীড়া প্রতিবেদক, গাইবান্ধা/

গাইবান্ধা ০৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি বলেছেন খেলাধুলা মানুষের শারীরিক ও মানষিক বিকাশে সহায়ক ভুমিকা পালন করে। মাদক সন্ত্রাস নাশকতার ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার উপর গুরুত্বারোপ করতে হবে। শুধু ছেলেরা নয় খেলা ধুলায় এখন মেয়েরাও আর পিছিয়ে নেই। নারী উন্নয়নে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বদ্ধ পরিকর।

আজ বুধবার বিকেলে পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ্ব ১৭ জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ইতোমধ্যেই যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে পলাশবাড়ীতে একটি মিনি ষ্টেডিয়াম নির্মান কাজ শিঘ্রই শুরু হবে।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ, থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, রিপোর্টার ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

খেলায় পলাশবাড়ী পৌরসভা ৭-১ গোলে হোসেনপুর ইউনিয়ন পরিষদ একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

শেয়ার করুন!