হযরত মুহাম্মদ (সা.)’কে নিয়ে কটূক্তির প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল



শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি/

মহানবী হযরত মুহাম্মদ (সা.)’কে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শ্রীমঙ্গলের সর্বস্তরের তাওহীদি জনতা।

শুক্রবার (১০ জুন) বাদ জুমা শ্রীমঙ্গল থানা জামে মসজিদের সামনে থেকে হাজার হাজর মুসল্লিদের অংশগ্রহনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রক্ষিন করে। পরে বিক্ষোভ মিছিল চৌমুহনা চত্তরে গিয়ে সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, হযরত মুহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.)-কে নিয়ে ভারতের বিজেপি নেত্রী যে মন্তব্য করেছেন এটি অত্যন্ত জগন্যতম কাজ। আমরা এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একইসঙ্গে তার বিচারের দাবি করছি।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সিরাজনগর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল শেখ শিব্বির আহমেদ, শায়খ মাওলানা ফজলুর রহমান, উলামা পরিষদ মৌলভীবাজারের সহ-সভাপতি শায়খ মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী, উলামা পরিষদ শ্রীমঙ্গলের সেক্রেটারি মাওলানা সোহাইল আহমেদ, খেলাফত মজলিস শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ আয়েত আলী, জামেয়া ইসলামিয়া শ্রীমঙ্গলের মুঈনে মুহতামিম মুফতী মাওলানা মনির উদ্দীন, ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গলের সভাপতি মাওলানা এম এ রহীম নোমানী, শ্রীমঙ্গল উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতীব হাফিজ মাওলানা ফেরদাউস আহমদ, দেওয়ানী জামে মসজিদের ইমাম মাওলানা শাহিদুর রহমান, শ্রীমঙ্গল রেলওয়ে জামে মসজিদের ইমাম মুফতী মাওলানা হিফজুর রহমান হিলালী, শ্যামলী জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা নুরুল ইসলাম, আঞ্জুমানে হেফাজতে ইসলাম শ্রীমঙ্গল উপজেলা শাখার যুগ্ম-সম্পাদক মুহাম্মদ ইসমাইল হোসাইন প্রমুখ।

শেয়ার করুন!