মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে উত্তাল হবিগঞ্জ



স্টাফ রির্পোটার, হবিগঞ্জ/

মহানবী হযরত মুহাম্মদ (দ:) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ) এর প্রতি ভারতে বিজেপি সরকারের দুইজন মুখপাত্র কর্তৃক মানহানীকর বক্তব্যের প্রতিবাদে উত্তাল হয়ে উঠছে হবিগঞ্জ। আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদসহ ধর্মপ্রাণ মুসলিম জনতা প্রতিবাদমুখর হয়ে প্রতিদিনই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছেন। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে শহরের প্রধান সড়কে আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ পৌর কমিটি এবং আহ্লে সুন্নাত ওয়াল জামায়াত এর বিভিন্ন অঙ্গ সংগঠনের আহবানে রাজপথে নামে হাজারো মুসলিম জনতা।

অনুষ্ঠিত হয় বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ। বিক্ষোভ সমাবেশ থেকে দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত কর্মসূচি অব্যাহত রাখার ঘোষনা আসে।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ হবিগঞ্জ জেলা সভাপতি মুহাম্মদ রইছ মিয়া, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মাওঃ মুফতি আশরাফুল ওয়াদুদ, অধ্যক্ষ গোলাম সরওয়ারে আলম, মাওঃ কাজী এম.এ জলিলসহ হাজারো মুসলিম জনতা।

এর পুর্বে বুধবার বাদ এশা শহরের কোর্ট জামে মসজিদ প্রাঙ্গণে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে শুক্রবার বাদ জুমা প্রত্যেক খতিববৃন্দ জুমা’র নামাজে মুসল্লিদের উদ্দেশ্যে ভারতের পণ্য বর্জনের আহবান জানাবেন।

এছাড়াও জেলা কমিটির উদ্যোগে ও অন্যান্য অঙ্গ সংগঠনের সহযোগিতায় শহরে বিশাল বিক্ষোভ সমাবেশ বের করা হবে এবং জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করার সিদ্ধান্ত গৃহিত হয়।

শেয়ার করুন!