লোহাগাড়ায় মিনি ট্রাকের ধাক্কায় নিহত ২



প্রতীকী ছবি।
লোহাগাড়া/চট্টগ্রাম/প্রতিনিধি/

চট্টগ্রামের লোহাগাড়ায় মিনি ট্রাকের ধাক্কায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। এর মধ্যে একজন সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও অপরজন মোটরসাইকেল আরোহী।

আজ বুধবার দুপুরে উপজেলার পুটিবিলার দরবেশহাট ডিসি সড়কের নুরুল হক চেয়ারম্যান ঘাটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, লোহাগাড়ার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান ভেল্লাবর পাড়ার মো. আবুল হাশেমের ছেলে মোহাম্মদ তৌহিদুল ইসলাম (১৯) এবং আধুনগর ইউনিয়নের দক্ষিণ হরিণা মাঝিরপাড়া এলাকার রিদওয়ানুল হকের মেয়ে মরিয়ম জান্নাত ফারিহা (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে পুটিবিলার দরবেশহাট ডিসি সড়কের নুরুল হক চেয়ারম্যান ঘাটায় দ্রুতগতির একটি মিনি ট্রাক একটি সিএনজিচালিত অটোরিকশাকে পেছন দিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটির যাত্রী শিশু মরিয়ম গুরুতর আহত হয়। পরে মিনি ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে এটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী তৌহিদুল আঘাত পেয়ে সড়কে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করতে গিয়ে দেখেন, তাঁরা ঘটনাস্থলেই মারা গেছেন।

এ বিষয়ে পুটিবিলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, নিহত শিশু মরিয়ম তার নানার বাড়ি চুনতির পানত্রিশা থেকে মায়ের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশায় লোহাগাড়া সদরের আমিরাবাদের বাসায় ফিরছিল। তাঁদের অটোরিকশাটিকে দ্রুতগতির একটি মিনি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে মরিয়ম নিহত হয়। এ সময় মিনি ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে একটি মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী নিহত নিহত হন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, দুর্ঘটনার পর মিনি ট্রাকের চালক কিছু দূর গিয়ে ট্রাকটি ফেলে পালিয়ে গেছেন। গাড়ি তিনটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। নিহত দুজনের লাশ আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন!