পলাশবাড়ীর ওসি তদন্ত রুপ কুমারকে প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা



পলাশবাড়ী/গাইবান্ধা/প্রতিনিধি/

গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার ওসি তদন্ত রুপ কুমার সরকারের পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে পলাশবাড়ী প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

আজ ১৫ জুন বুধবার সন্ধ্যায় পলাশবাড়ী প্রেসক্লাবের ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদাউস মিয়ার সভাপত্বে ওসি তদন্ত রুপ কুমার সরকার এর আগামী দিন গুলো উত্তোর উত্তোর সাফল্য কামনা করে তাকে সম্মানোনা ক্রেষ্ট তুলে দেন । বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ আলম,সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন,সহ সভাপতি সাইদুর রহমান,মিল্টন,সহ সাধারন সম্পাদক মাসুদার রহমান, নুর মহব্বত,আশরাফুজ্জামানসহ অন্যান্যরা।
উল্লেখ্য, গাইবান্ধার পলাশবাড়ী থানা পরিদর্শক (ওসি তদন্ত) রূপ কুমার সরকার পেশাগত পদোন্নতিজনিত কারনে এ থানার কর্মস্থল থেকে বদলী হলেন অন্যত্র। তিনি রৌমারী থানা অ‌ফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পে‌য়েছেন।

জানা যায়, ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ কর্মস্থল থেকে ২০২১ সালের ১১ অক্টোবর ওসি তদন্ত হিসেবে তিনি পলাশবাড়ী থানায় যোগদান করেন। ফরিদপুর জেলার বাসিন্দা রূপ কুমার সরকার বিগত এপ্রিল ২০১০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে অফিসার পদে যোগদান করেনপেশাদারিত্বের পাশাপাশি তিনি একজন সংস্কৃতিমনা চৌকস পুলিশ অফিসার ওসি তদন্ত রূপ কুমার পলাশবাড়ী থানায় যোগদান পর হ‌তে নিষ্ঠার স‌হিত দায়িত্ব ও কর্তব্য পালন করেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।দাম্পত্য জীবনে তিনি ১ ছেলে ও ১মেয়ে সন্তানের জনক। বৃহস্পতিবার প্রথমতঃ কুড়িগ্রাম জেলা পুলিশে যোগদান করবেন। পরবর্তীতে তিনি রৌমারী থানা অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) হিসেবে দায়িত্বপালন করবেন বলে জানা যায়। সত্যতা আর নিষ্ঠার সাথে পলাশবাড়ী থানায় দায়িত্ব পালন করায় ওসি তদন্ত রুপ কুমার সরকার কে পলাশবাড়ী অফিসার্স ক্লাব ও পলাশবাড়ী প্রেসক্লাবের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন!