চাঁপাইনবাবগঞ্জ জেলাপরিষদ নিবার্চনে আব্দুল হাকিমের নিবার্চনী প্রচারণা



আখতারুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ/

আগামী ১৪ নভেম্বর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাতি প্রতীকে ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ ও দিনভর প্রচারণা করছেন জেলা পরিষদের সাবেক সফল প্যানেল চেয়ারম্যান -২ এবং বর্তমান জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলার ১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুল হাকিম।

জানা গেছে, জনাব আব্দুল হাকিম চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করে আসছেন। সদস্য প্রার্থী আব্দুল হাকিমের কাছে, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে প্রচারণার বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি সাবেক জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-২ নির্বাচিত হয়ে বিগত ৫ বছরে আমি সাধ্য অনুযায়ী মানুষের সেবা করেছি। জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার পর বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি। ভবিষ্যতেও সকলের সহযোগিতায় সদস্য নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই। তাই আমি নবাবগঞ্জ পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারদের সহযোগিতা কামনা করছি বলে এসব কথা বলেন।
এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের সদর উপজেলার স্থানীয় ভোটার জানান, আব্দুল হাকিম একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির ব্যক্তি। বিপদে, দূঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি এবং এখনো পাচ্ছি। বিভিন্ন এলাকায় সামাজিক, পারিবারিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। আগামী ১৪ নভেম্বর জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা আসনে ১নং ওয়ার্ডে একজন সৎ নির্বিক জনপ্রতিনিধি হিসেবে তাকেই দেখতে চাই। তার নির্বাচনী এলাকায় বিশাল জনপ্রিয়তা রয়েছে বলে বিশেষ সূত্রে জানা যায়।

শেয়ার করুন!