মা হলেন অভিনেত্রী বিপাশা বসু



বিনোদন ডেস্ক/

ফের বলিউডে সুখবর। মা হলেন অভিনেত্রী বিপাশা বসু। শনিবার (১২ অক্টোবর) কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনেতা করণ সিংহ গ্রোভারের সঙ্গে বিয়ের ৬ বছরের মাথায় মা হলেন বিপাশা।

গত রবিবার আলিয়া ও রণবীরের মেয়ের জন্মের এক সপ্তাহের মধ্যেই বিপাশা ও করণের মেয়ের জন্ম হলো। গত আগস্ট মাসে বিপাশা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন। তার পর থেকেই নানা ছবি ও ভিডিও পোস্ট করেছেন বঙ্গতনয়া। গর্ভবতী অবস্থায় নিজের জীবনের যাবতীয় খুঁটিনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন বিপাশা।

মডেল হিসেবে মুম্বাইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তার সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন এই অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালের ৩০ এপ্রিল বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের ছয় বছর পর তাদের প্রথম সন্তানের জন্ম হল।

ইতোমধ্যে বিপাশার সাধের অনুষ্ঠানও দেখে ফেলেছে তার অনুরাগীরা। কয়েকদিন আগে স্বামী করণ সিং গ্রোভারকে পাশে নিয়ে দ্বিতীয়বার বেবি শাওয়ারের অনুষ্ঠানও করেছেন ৪৩ বছরের এই অভিনেত্রী। এত অনুষ্ঠানের মাঝেও বেশ চিন্তিত ছিলেন বিপাশা।

এক সাক্ষাৎকারেও তিনি বলেছিলেন, ‘প্রেগন্যান্সির প্রথম কয়েক মাস আমার জন্য খুব কঠিন ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলে। আমার তো গোটা দিনটাই শরীর খারাপ লাগত। হয় আমি বিছানায় থাকতাম না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে আসতে আসতে সময় যত গেল এটা কমতে থাকল।’

শেয়ার করুন!