শ্রীমঙ্গলে শিশু সুরক্ষা বিষয়ে ত্রিমাসিক সভা অনুষ্ঠিত



শ্রীমঙ্গল/মৌলভীবাজার/প্রতিনিধি/

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এমসিডা (MSEDA)’র আয়োজনে ও এডুকো বাংলাদেশ এর সহযোগীতায় এবং চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে শিশু সুরক্ষা বিষয়ে ‘শিশু সুরক্ষা জোট’ উপজেলা কমিটির ত্রিমাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে কমিটির উপদেষ্ঠা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলী রাজীব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোয় আলো প্রকল্পের এমসিডা’ (MSEDA)’র প্রকল্প সমন্বয়কারী মো: রেজাউর করীমের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোটের সদস্য মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: মিছলু আহমেদ চৌধূরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন, শিক্ষা কর্মকর্তা জাফর আল সাদেক, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও শিশু সুরক্ষা জোট এর আহব্বায়ক শাহেদা আক্তার, এমসিডার প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন, সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, বিটিএস এর প্রকল্প সমন্বয়কারী চাঁদনী রায় ও আলোয় আলো প্রকল্প আইডিয়ার প্রকল্প সমন্বয়কারী আমিনুর রহমান প্রমুখ।
আলো আলোয় প্রকল্পের গ্রাম শিশু সুরক্ষায় কমিটির এবং উপজেলা শিশু সুরক্ষা জোটের সমন্বয়ন ও পরবর্তী কার্যক্রমের পরিকল্পনা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন!