ভোটেরদিন নির্ভয়ে সাহস নিয়ে ভোট দিতে কেন্দ্রে যাবেন : ইশরাক



ঢাকা :

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, বিএনপি’র নেতা-কর্মীরা ভোটের মাঠে সকল ধরণের দায়িত্ব পালন করবে। হামলা-মামলা হুমকি-ধামকি সেগুলা উপেক্ষা করে যাতে ভোট দিতে পারেন সেজন্য আমাদের কর্মীরা মাঠে থাকবে।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে ইশরাক হোসেনের বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

ইশরাক বলেন, ধানের শীষের পক্ষে একটি গণজোয়ার সৃষ্টি হয়েছে । ১লা ফেব্রুয়ারিতে যে নির্বাচন হবে সেখানে মুক্তির বিজয় পূর্ণরূপে প্রতিষ্ঠিত হবে । আমরা প্রচারণার প্রায় শেষ পর্যায়ে এসে পৌঁছেছি। আমরা ইতোমধ্যে প্রচার-প্রচারণায় গিয়ে যেসব বাধার সম্মুখীন হয়েছি সেগুলো আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। প্রার্থী হিসেবে আমি আর অভিযোগের দিকে যেতে চাই না। আমি সকল ভোটারদেরকে বলবো আপনারা আগামী ১লা ফেব্রুয়ারি নির্ভয় সাহস নিয়ে ভোট দিতে কেন্দ্রে যাবেন।

ইশরাক বলেন, আমরা কিন্তু অনেক যায়গায় থেকে পুলিশ প্রশাসনের সহযোগিতা পেয়েছি, কিন্তু কিছু কিছু জায়গায় কিছু অসাধু পুলিশ কর্মকর্তা রয়েছে। যেমন ওয়ারী থানার কর্মকর্তা দলীয় ভূমিকা পালন করছে, এখানে আমাদের নেতাকর্মীদেরকে শূন্য করে দেয়ার জন্য মামলা করে নানাভাবে হয়রানি করছে।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, এই প্রচারণায় আপনারা মানুষের জন্য সত্য সংবাদ সংগ্রহকালে জীবনের ঝুঁকি পর্যন্ত নিয়েছেন। আপনাদেরকে আমি সত্যটুকু তুলে ধরার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনারা এখন মানুষের জন্য সবচাইতে ভরসার জায়গা। এ কয়দিন আপনারা যেভাবে পরিশ্রম করেছেন, আমি আশা করবো ভোটের শেষ পর্যন্ত আপনারা মানুষের জন্যই সত্য প্রকাশের জন্য কাজ করবেন।

তিনি আরো বলেন, আমাদের বিরুদ্ধে সরকারি কিছু পোর্টাল নানা ধরণের অপপ্রচার চালাচ্ছে। জনগণ এগুলো গ্রহণ করেনি সেগুলো তাঁরা হাস্যরস হিসেবে নিয়েছে।

শেয়ার করুন!