মেঘনা নদীতে ৯ জেলেসহ ট্রলার ডুবি, ২ জনের মৃত্যু



ভোলা প্রতিনিধি :

ফাইল ছবি। ভোলার চরফ্যাশন উপজেলার মেঘনা নদীতে নয় জেলেসহ ট্রলার ডুবিতে দুজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুজন হলেন মো. রাজিব (১৮) ও মো. রাকিব (১৩)।

মারা যাওয়া রাজিব চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের আয়শাবাগ গ্রামের হারুন উর রশিদের ছেলে এবং ভোলা সদর উপজেলার ভেলুমিয়া গ্রামের বারেক মোল্লার ছেলে রাকিব।

চরফ্যাশন থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার গভীর রাতে চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের নাগর মাঝি ট্রলার নিয়ে নয়জন একসঙ্গে বেতুয়া মাছঘাটের দক্ষিণের মেঘনা নদীতে মাছ শিকার করতে যান। সোমবার ভোরের দিকে ট্রলারটি কোনো কারণে ফুটো হয়ে পানি উঠতে থাকে। একপর্যায়ে ট্রলারটি পানিতে ডুবে যায়। এ সময় স্থানীয় জেলেদের সহযোগিতায় সাতজনকে উদ্ধার করা গেলেও রাজিব এবং রাকিবকে উদ্ধার করা সম্ভব হয়নি। তাঁরা ট্রলারের কেবিনে আবদ্ধ থাকায় বের হতে না পেরে মারা গেছেন। পরে গতকাল সোমবার দুপুরের দিকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার রাতে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুল আরেফিন বলেন, স্থানীয় জেলেদের সহযোগিতায় দুই জেলের লাশ উদ্ধার করে তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন!