সিলেটে ৭ মোটরসাইকেল চোর আটক



সিএনবাংলাদেশ ডেস্ক :

কিশোরগঞ্জ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে সিলেটের বিভিন্ন এলাকা থেকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৬ ফেব্রয়ারী) বিকাল থেকে শুক্রবার ভোর পর্যন্ত কিশোরগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার এবং সিলেট জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরতরা হলো, মো. ইউসুফ ওরফে মোহন (২৪), পারভেজ মিয়া (২২), আঙ্গুর মিয়া চৌধুরী ওরফে দিলোয়ার চৌধুরী (৪৮), আলাউদ্দিন (২০), জাকির হোসেন (২৬) ও মো. আজাদ (২২)।

চোরচক্রের ছয় সদস্যের মধ্যে মো. ইউসুফ ওরফে মোহন সিলেটের দক্ষিণ সুরমা এলাকার কবির হোসেনের ছেলে, পারভেজ মিয়া দক্ষিণ সুরমার নাজুরগাঁও এলাকার মাখন মিয়ার ছেলে, আলাউদ্দিন বিশ্বনাথের টেংরা গ্রামের মৃত আলকাছ মিয়ার ছেলে, আঙ্গুর মিয়া চৌধুরী ওরফে দিলোয়ার চৌধুরী সুনামগঞ্জ জেলার ছাতকের পূর্ব বসন্তপুর কচুরকান্দি গ্রামের মৃত নূর মিয়ার ছেলে, জাকির হোসেন দিরাইয়ের বদলপুর গ্রামের আব্দুন নূরের ছেলে এবং মো. আজাদ দিরাইয়ের হাতিয়া গ্রামের নূরুজ আলীর ছেলে।

পুলিশ জানায়, গত দেড় মাসে শহরের বিভিন্ন এলাকা থেকে বেশ কিছু মোটরসাইকেল চুরি হয়। এসব ঘটনায় মামলা দায়েরের পর অভিযানে নামে পুলিশ।

গত কয়েক দিনে সিলেট জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আব্দুল মতিন, মো. ইউসুফ, পারভেজ মিয়া, আঙ্গুর মিয়া, জাকির হোসেন, আলাউদ্দিন ও আজাদ নামে আন্তঃজেলা চোর চক্রের ৭ সদস্যকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী উদ্ধার করা হয় চুরি যাওয়া ৩টি মোটরসাইকেল।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক জানান, আটককৃতদের বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে আব্দুল মতিন বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছে।

শেয়ার করুন!