ঢাকাগামী পর্যটক যাত্রীবাহী বাস উল্টে প্রাণ গেল ৪ যাত্রীর



নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঢাকাগামী পর্যটক যাত্রীবাহী ‘ষ্টার লাইন’ নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলে তিন পুরুষসহ এক মহিলা যাত্রী প্রাণ হারিয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। যাত্রীবাহী বাস নং-(ঢাকা মেট্রো-ব-১৫-২৩৪৩)।

মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া’স্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে উত্তর-পশ্চিমাংশে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায় নি। অন্যদিকে আহত যাত্রীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন, চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.হাবিবুর রহমান । তিনি সিএনবাংলাদেশ’কে জানিয়েছেন, গাড়ি চালানোর সময় চালক নিয়ন্ত্রন হারালে ঘটনাস্থলেই বাসটি সড়কের পাশে উল্টে যায়। পরে ঘটনার সংবাদ পেয়ে চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে উদ্ধার কাজ শুরু করলে গাড়ির ভেতর থেকেই একে একে চারজন যাত্রীর লাশ বের করা হয়। এরমধ্যে তিনজন পুরুষ ও একজন মহিলা রয়েছেন। আরো একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানিয়েছেন, ওই বাসে প্রায় ৪০ জনের বেশি পর্যটক-যাত্রী ছিলেন। কিন্তু ভাগ্যক্রমে তারা কিছুটা আঘাত প্রাপ্ত হয়েছেন। পরে রাত ১১টার দিকে দুর্ঘটনায় কবলিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সড়িয়ে নেওয়া হয়।

শেয়ার করুন!