মাশরাফি বললেন ‘উপভোগ কর’



সিএনবাংলাদেশ অনলাইন :

ছবি – সংগৃহীত । যুব বিশ্বকাপের শিরোপা জিততে ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ফাইনালের মুহূর্তে যুবা টাইগারদের শুভকামনা জানিয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। তাদের মাঝে আছেন ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। সিনিয়র কিংবা জুনিয়র পর্যায় মিলিয়ে এই প্রথমবার কোনো বিশ্বকাপের ফাইনাল খেলছে বাংলাদেশ দল। তাই আকবর আলী, তৌহিদ হৃদয়, শরিফুল ইসলামদের কাছে অনেক প্রত্যাশা। তাদের জন্যই অনেকদিন পর দেখা গেল মাশরাফির ক্রিকেট বিষয়ক পোস্ট।

বাংলাদেশের মানুষ ইতিমধ্যেই শিরোপা জয় দেখতে চাইলেও, মাশরাফি সেই পথে হাঁটেননি। বরং তিনি অনুজদের ওপর থেকে চাপ সরিয়ে দিয়েছেন। বলেছেন উপভোগ করতে। নিজের দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্যবার প্রত্যাশার চাপ সামলে চলা খ্যাতিমান অধিনায়ক মাশরাফি ফেসবুক পেইজে লিখেছেন, ‘প্রত্যাশা থাকেই, থাকবেই। ১৯ বছরে এগুলো ভাবার সময় কোথায়? চাপ নয়, ফাইনালটা উপভোগ করুক ছোট ভাইয়েরা। বাংলাদেশি হিসেবে আমরা গর্বিত।’

পুরো বাংলাদেশ এখন প্রতীক্ষায় আছে দক্ষিণ আফ্রিকা থেকে কোনো সুখবর আসার। ছোটদের ম্যাচের উন্মাদনায় ঢাকা পড়ে গেছে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচও। ভারতের বিপক্ষে দারুণ খেলছে জুনিয়র টাইগাররা। তাদের বোলিং তোপে ভারত খুব কষ্ট করে রান তুলছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৬ ওভারে ভারতের সংগ্রহ ৩ উইকেটে ১৩৫ রান। ১টি করে উইকেট নিয়েছেন অভিষেক, সাকিব এবং রকিবুল।

শেয়ার করুন!