সিলেট নগরীতে ট্রাক চাপায় রিক্সাচালক নিহত



নিজস্ব প্রতিবেদক :

রফিকুল ইসলাম ছবি, জামাল আহমদ-সিএনবাংলাদেশ। সিলেট নগরীর সুরমা মার্কেট পয়েন্টে ঘাতক ট্রাকের চাপায় এক রিক্সাচালক নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর সুরমা মার্কেট (নাগরিক) চত্তর পয়েন্টে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি হলেন, রংপুর জেলার তারাগঞ্জ থানার একরশালি ইউনিয়নের ছোট বল্লা মাটিয়াল পাড়া গ্রামের মৃত-লুৎফুর রহমানের ছেলে রফিকুল ইসলাম (২৭)। বর্তমানে তিনি নগরীর উপশহড় এলাকার চাঁন মিয়ার কলোনীতে বসবাস করে আসছিলেন।

জানা গেছে, বুধবার সকালে নগরীর কালিঘাট থেকে একটি মালবাহি ট্রাক এয়ারর্পোট যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলে সুরমা মার্কেট পয়েন্টে পৌছা মাত্র ওই রিক্সাকে ধাক্কা দেয়। এসময় রিক্সা চালক ছিটকে পড়ে গেলে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ঘটনার খবর পেয়ে সিলেট সদর এসএমপি কোতয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌছালেও তৎক্ষনে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

এ ব্যাপারে কোতয়ালি থানার অফিসার ইনচার্জ সেলিম সিএনবাংলাদেশ’কে জানান, সুরমা মার্কেট পয়েন্টে রিক্সা চালক রিক্সাটি ঘোরানোর সময় দুর্ঘটনাটি ঘটে। তবে সিসি ফুটেজ যাচাই করে ট্রাকটি আটকের ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এসময় তিনি জানান নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন!