ভাত খেতে না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে নিখোঁজ ছিল মাদ্রাসা ছাত্র কিবরিয়া



স্টাফ রির্পোটার, সিলেট থেকে :

গোলাম কিবরিয়া-ছবি। ভাত খেতে না দেওয়ায় মা-বাবার উপর ক্ষিপ্ত হয়ে নিখোঁজ ছিল মাদ্রাসা পড়ুয়া ছাত্র গোলাম কিবরিয়া (১৩)। জৈন্তাপুর মডেল থানা পুলিশের নিকঠ বুধবার (১২ ফেব্রুয়ারি) এরকম তথ্য প্রদান করেছে নিখোঁজ ছাত্র কিবরিয়া।

সে বিগত (৭ ফেব্রুয়ারি ) বিকেল ৩টার দিকে বাড়ির কাউকে না জানিয়ে নিখোঁজ হয়। এর পরিপ্রেক্ষিতে তার মা মোছা: আছমা বেগম জৈন্তাপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন। সেই ডায়েরীর পর পুলিশ নিখোঁজের পাঁচ দিনের মাথায় তার মোবাইল ট্র্যাইকিংয়ের মাধ্যমে বুধবার সিলেট নগরীর রেলওয়ে স্টেশন এলাকা হতে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। একপর্যায় পুলিশের জিজ্ঞাসাবাদে কিবরিয়া জানায়, গত ২/৩ মাস যাবৎ সে মাদ্রাসায় না গেলে তার মা তাকে বেদম প্রহার করেন এবং ভাত খেতে দেন নি। সেই অভিমানে সে সিলেট শহরে আত্মগোপন করেছিল। তার গ্রামের বাড়ি হল ওই উপজেলার ৩নং- চারিকাটা ইউনিয়নের অর্ন্তগত গৌরি আবাসন এলাকায়।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক সিএনবাংলাদেশ প্রতিবেদকের নিকঠ জানিয়েছেন মায়ের উপর রাগ করে কিবরিয়া আত্মগোপনের চেষ্টা চালায়। কিন্তু পুলিশ তৎপড় থাকায় পাঁচ দিনের মাথায় তাকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। তাকে বুধবার দুপুরে তার মায়ের জিম্মায় প্রদান করা হয়েছে।

শেয়ার করুন!