দুই ঘণ্টার ব্যবধানে একই মহাসড়কে দুজন নিহত



সিএনবাংলাদেশ অনলাইন :

প্রতীকী ছবি । গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুই ঘণ্টার ব্যবধানে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ৮টার দিকে উপজেলার জৈনাবাজার ও ১০টায় গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ওই দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের কারও পরিচয় পাওয়া যায়নি। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এসব তথ্য জানিয়েছেন মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. আইয়ুব আলী।

পুলিশ জানায়, সকাল আটটার দিকে জৈনাবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। মহাসড়ক ধরে কাভার্ড ভ্যানটি ভালুকার দিকে যাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে। স্থানীয় লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে জৈনাবাজার তানিয়া হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

একই মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় সকাল ১০টার দিকে ২০ বছর বয়সী এক তরুণ রাস্তা পার হচ্ছিলেন। সময় ঢাকাগামী একটি বাস তাঁকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। তাঁর মাথা থেঁতলে যায়। দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এসআই আইয়ুব আলী বলেন, নিহত দুজনের পরিচয় পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন!