কাউন্সিলর আজাদকাপ ফুটসাল টুর্নামেন্টে ২-০ গোলে ৮৯ ফোর্সের জয়লাভ



স্পোর্টস রির্পোটার :

ছবি-সিএনবাংলাদেশ। সিলেট নগরীর টিলাগড়ে ৩য় কাউন্সিলর আজাদকাপ ফুটসাল টুর্নামেন্ট রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে অনুষ্টিত হয়েছে। জাকজমকপুর্ন পরিবেশে এই খেলা অনুষ্টিত হয়। এতে অন্যতম ম্যাচ হিসেবে রোববার রাত ৮টায় ৮৯ ফোর্স ও রায়নগর রওশন ফাইর্টাস দুটি দল মুখোমুখি হয়। এসময় ২-০ গোলে রায়নগর রওশন ফাইর্টাসকে হারিয়ে জয়লাভ করে ৮৯ ফোর্স। দলের পক্ষে ফাহিম আহমদ জার্সি নং-দশ ও আমিন আহমদ ছয় জার্সিধারি এ দুই খেলোয়াড় দুটি গোল উপহার দেন ৮৯ ফোর্সকে। ওই রাতে মোট সাতটি খেলা অনুষ্টিত হয়। এরমধ্যে অন্যতম ম্যাচ হিসেবে গণ্য করা হয় এই দুটি দলকে।

তাদের কোচ হিসাবে নেতৃত্ব দেন সাবেক সিলেট জেলা স্টেডিয়ামের প্রথম ডিভিশনের অবসরপ্রাপ্ত খেলোয়াড় ইমরুল কয়েছ, তার সহকারী ছিলেন দুলাল আহমদ ও বক্কর সেলিম। ম্যানেজারের দায়িত্বে ছিলেন, সাবেক সিনিয়র যুবলীগ নেতা মিনার আহমদ ।

এছাড়া অফিশিয়াল হিসাবে নেতৃত্ব দেন সাবেক ফুটবলার মুহিবুর রহমান লাভলু (পাপলু), বিশিষ্ট ব্যাবসায়ী-ক্রীড়াপ্রেমী ব্যক্তি লাহিন আহমদ, কাজী-দুলাল আহমদ ও আব্বাসউর রহমান।

খেলায় সার্বিক সহযোগীতায় ছিলেন, জাতীয় দৈনিক ইংরেজি ‘মর্নিং গ্লরি’ পত্রিকার সিলেট ব্যুরোচীফ ও সিএনবাংলাদেশ ডট কম পত্রিকার সম্পাদক অরুন সরকার ।

শেয়ার করুন!