বান্ধবীর ফ্ল্যাটে থাকছেন সুশান্ত!



বিনোদন ডেস্ক :

ছবি: সংগৃহীত । বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে লিভ টুগেদার করতেই নাকি নিজের ফ্ল্যাট ছেড়ে দিয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এখন থেকে তিনি সেখানেই থাকবেন বলে খবর প্রকাশ করেছে ভারতের শীর্ষস্থানীয় একাধিক সংবাদমাধ্যম।

খবরে বলা হয়েছে, গত সপ্তাহে সুশান্ত নিজের ব্যাগপত্র গুছিয়ে বান্দ্রায় রিয়ার বাসায় গিয়ে উঠেছেন। ক্যাপরি হাইটসের ফ্ল্যাট থেকে অভিনেতার বেরিয়ে যাওয়ার বিষয়টি সেখানকার নিরাপত্তাকর্মী জানেন। তবে তিনি নিজের ফ্ল্যাট একেবারেই ছেড়ে দিয়েছেন কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে, সুশান্তর ওপর তার প্রতিবেশিরা ভীষণ অসন্তুষ্ট ছিলেন বলে খবরে জানানো হয়েছে।

বলা হয়েছে, রাতভর উচ্চস্বরে গান চালিয়ে বন্ধুদের নিয়ে পার্টি করতেন সুশান্ত। মাঝে মধ্যেই ভোররাত পর্যন্ত সুশান্ত এবং তার বন্ধুদের নাচগান চলতো। আর তাতেই অসন্তুষ্ট হতেন অভিনেতার প্রতিবেশীরা। সেই কারণেই বান্দ্রার কাপরি হাইটসের ফ্ল্যাট ছেড়ে রিয়ার কাছে চলে যান কেদারনাথ অভিনেতা।

জানা যাচ্ছে, বান্দ্রায় রিয়া চক্রবর্তীর ফ্ল্যাটের কাছেই সুশান্তের অ্যাপার্টমেন্ট। নিজের ফ্ল্যাট থেকে খুব বেশি দূরে তিনি যাননি।

উল্লেখ্য, সম্প্রতি সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী দুজনে মিলে একসঙ্গে বিদেশে বেড়াতে যান। সেখানে তাদের একসঙ্গে চোখেও পড়ে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে তারা কোনো মন্তব্য করেননি।

কানাঘুষা শোনা যায়, যত শিগগিরই সম্ভব রিয়ার সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলতে চাইছেন সুশান্ত। কিন্তু ক্যারিয়ারের শুরুতে এখনই বিয়ের মতো কোনো সিদ্ধান্ত রিয়া নাকি নিতে চাইছেন না।

এর আগে টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে বেশ কয়েক বছর একটানা সম্পর্কে ছিলেন সুশান্ত। কিন্তু বলিউডে পা রাখার পর ভেঙে যায় সেই সম্পর্ক। আরও শোনা যায়, অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর কৃতি শ্যাননের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্ত। সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন।

শেয়ার করুন!