বিয়ে করলেন চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল খালেদ



বিনোদন ডেস্ক :

বিয়ে করেছেন চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল খালেদ হোসেন চৌধুরী। শুক্রবার সকালে তিনি গণমাধ্যমকে বিয়ের খবর জানিয়ে বলেন, ‘খালেদ আমার পূর্ব পরিচিত, আমাদের সম্পর্ক ছিল। পরবর্তীতে আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।’

বিয়ে নিয়ে খালেদ নিজেও ফেসবুকে পোস্ট দিয়েছেন। নিজের জন্মদিনের সেরা উপহার উল্লেখ করে রোদেলা জান্নাতের সঙ্গে বিবাহ পরবর্তী ছবি দিয়ে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ নসিব হুয়া, ২০.০২.২০২০ বেস্ট বার্থডে গিফট এভার।’

চিত্রনায়িকা রোদেলা জান্নাতের ফেসবুকেও শোভা পাচ্ছে বিয়ের একাধিক ছবি। খালেদ একজন নামী র‍্যাম্প মডেল। এছাড়াও চলচ্চিত্রেও অভিনয় করছেন তিনি। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের চূড়ান্ত পর্বে প্রতিযোগিদের বিভিন্ন ধরনে প্রশ্ন করে আলোচনায় আসেন খালেদ হোসেন চৌধুরী সুজন।

এদিকে রোদেলা জান্নাত শাকিব খানের বিপরীতে অভিষিক্ত হয়ে আলোচনায় আসেন। শাকিবের বিপরীতে শাহেনশাহ ছবিতে অভিনয় করেন রোদেলা। যদিও ছবির পরিচালক শামীম আহমেদ রনীর সঙ্গে রোদেলার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু তা গুঞ্জন হিসেবেই ছিল বাস্তবে এর প্রতিফলন দেখা যায়নি।

একসময়ের সংবাদ উপস্থাপক রোদেলা জান্নাতকে নিয়ে কিছু স্থিরচিত্র সামনে চলে এসেছিল। ঢালিউডের নায়িকাকে ঘিরে তৈরি হয়েছিল আলোচনা। ছবিতে রোদেলাকে তাঁর ‘বাগদত্তা’ বলে দাবি করেন সাজিদ হোসেন রোহেল নামের এক ব্যক্তি। তবে রোদেলা জান্নাত রোহেলের সাথে সম্পর্কের কথা স্বীকার করে বলেছিলেন আমাদের বাগদান হবার কথা ছিল সেটা আর হয়নি। সেসব পুরনো কথা , তবে নতুন জীবন সম্পর্কে ভক্তরা নিশ্চই শুভ কামনাই জানাবে।

শেয়ার করুন!